২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করতে হবে : কাদের

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে সরকারি বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ আহ্বান জানান। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বব্যাপী খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব বড়দিনের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংগঠনিক শৃঙ্খলার প্রতি অত্যন্ত কঠোর উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এরই মধ্যে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহ করেছে তাদের কোনোভাবেই মনোনয়ন দেওয়া হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ বিষয়ে সবাইকে সতর্ক করে দিয়ে বলেন, দলীয় সভাপতির নির্দেশনা প্রতিপালনে সবাইকে ঐকবদ্ধ হয়ে কাজ করতে হবে। যেসব নেতা বা জনপ্রতিনিধি দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা হয়ে দাঁড়াবে, তাদের বিষয়ে বিশেষ নজর রাখা হচ্ছে।

দেশের উত্তরাঞ্চলে এরই মধ্যে শীত ঝেঁকে বসেছে তাই এই পরিস্থিতে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নেতাকর্মীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, প্রতিটি দুর্যোগ ও দুর্বিপাকে অসহায় মানুষের পাশে থাকা আওয়ামী লীগের ঐতিহ্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নানান প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে দেশের গণতন্ত্র। গণতন্ত্র একদিনে মহীরুহে রূপান্তরিত হয় না, পার করতে হয় অনেক পথ। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে শেখ হাসিনার নেতৃত্বে যে যাত্রা চলমান, তাতে সবার সহযোগিতা প্রয়োজন।

দলমত নির্বিশেষে সব অংশীজনের গণতান্ত্রিক মূল্যবোধের সুরক্ষা এবং একে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালনের পাশাপাশি বিরোধী দলেরও দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান সেতুমন্ত্রী।

আগামী ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে আওয়ামী লীগ। ওবায়দুল কাদের বলেন, করোনা মহামারির কারণে পরিবর্তিত পরিস্থিতিতে আওয়ামী লীগ স্বাস্থ্যবিধি মেনে গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

আ’লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য মনোনীত হলেন সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী
বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে এখন গভীর হতাশায় নিমজ্জিত: কাদের
বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের উপদেষ্টা মন্ডলির সদস্য হলেন সেলিনা খান বাদল
সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের জন্মদিন উপলক্ষে অওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের দোয়া মাহফিল
নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দিলেন খালেদা জিয়া
‘জনগণ ভোট দেবে না জেনেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে বিএনপি’
বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ‘অবশ্যই ইতিহাস’: ফখরুল
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাবে বিএনপি