২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মাগুরার শ্রীপুরে ১হাজার জন কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি বীজও সার বিতরণ

“মুজিববর্ষের অঙ্গীকার- কৃষি হবে দূর্বার” এই শ্লোগান নিয়ে মাগুরার শ্রীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২০-২১ অর্থ বছরে পেঁয়াজও বোরোধান উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ২ডিসেম্বর ২০২০ বুধবার স্থানীয় কৃষি অফিস চত্বরে উপজেলার ৮ ইউনিয়নের ১হাজার কৃষকের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও বিভিন্ন ধরনের সার বিতরণ করা হয়েছে।

শ্রীপুর উপজেলা কৃষি কর্মকর্তা সালমা জাহান নিপার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, শ্রীপুর উপজেলা ত্রান ও পূনর্বাসন কমর্কর্তা অমিতাভ সরকার, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা রুপালী খাতুনসহ আরো অনেকে।

উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস মোবাইলে এই প্রতিনিধিকে জানিয়েছেন- আজ ২ ডিসেম্বর বুধবার ১ হাজার কৃষকের মাঝে প্রতিজনকে ৭.৫০ গ্রাম পেঁয়াজ বীজ ও ২০ কেজি ডিএপি সার এবং ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে, এবং আগামীকাল ৩ ডিসেম্বর আরো ১ হাজার কৃষককে ২ কেজি করে বোরো ধানের বীজ বিতরণ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত