২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ময়মনসিংহে মোটরসাইকেল চোর চক্রের ১২জন গ্রেফতার

ময়মনসিংহে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ১২জন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার (৫ ডিসেম্বর) বিকালে গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার রাত দশটার দিকে সদরের দিঘারকান্দা বাইপাস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ শিমুল ইসলাম শিপন(২৬), মোঃ আবু বক্কর(৩২), মোঃ মানজু মিয়া(২৩), মোঃ জুনাইদ(২৫), মোঃ হেফজু মিয়া(২২), মোঃ মুছা মিয়া(২৫), মোঃ আকাশ(২৫), মোঃ ইকরাম(২০), মোঃ শাহাঙ্গীর(২০), মোঃ আলম মিয়া (২২), মোঃ মোকারম(২২) ও মোঃ রাজিব মিয়া (৩৫)।

ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, এরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে আসছে। পরে বিভিন্ন জেলা উপজেলায় নিয়ে গিয়ে বিক্রি করা হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালায় ডিবি পুলিশ।এ সময় সদরের দিঘারকান্দা বাইপাস মোড়ের ময়মনসিংহ থেকে ঢাকাগামী মহাসড়কের পাশ থেকে চোরাইকৃত মোটরসাইকেল কেনাবেচার সময় তাদের গ্রেফতার করা হয়। তখন উদ্ধার হয় পাঁচটি মোটরসাইকেল।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতদের পেশাই হচ্ছে মোটরসাইকেল চুরি করা। এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ