২৪শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ গ্রেফতার

সিপিসি-২, র‌্যাব-১০ কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে গতকাল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সুমন সরদার (২৬), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার নিকট তার ২ টি মোবাইল ফোন ও নগদ- ১১,০০০/-টাকা উদ্ধার করা হয় এবং একই তারিখে একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোক্তার হোসেন (১৮) নামের আরো ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

একই তারিখ সন্ধ্যায় একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ মোঃ রিপন (৩৫), নামের ১ জন ফেনসিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ২৪৫/-টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত