২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও প্যাথিডিনসহ ৩ জন গ্রেফতার

র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে গতকাল ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৯৭৫ (নয়শত পঁচাত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ এরশাদ (২২), জানা যায়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ৫০০/- (পাঁচশত) টাকা উদ্ধার কারা হয়।

এছাড়া একই তারিখে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি এনায়েত কবীর সোয়েব এর নেতৃত্বে ডিএমপি ঢাকার শ্যামপুর থানাধীন পশ্চিম ধোলাইপাড় যুক্তিবাদী হুজুরের গলি এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) পিস প্যাথিডিনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হানিফ (৪৫)।

এছাড়াও একই তারিখে সিপিসি-১, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা মোঃ সবুজ (২০), নামের ১ জন মদক ব্যবসায়ীকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন, ১টি ডিজিটাল ওয়াচ এবং নগদ-২০০/- টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা