২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

গাইবান্ধার সাঘাটায় নববধুর আত্মহত্যা

গাইবান্ধার সাঘাটায় নববধূ রত্না আক্তার রাখি (২৫) নামে এক গৃহবধূ সিলিং ফ্যানে পরনের শাড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার মুক্তিনগর ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস আগে রাশেদের সাথে রত্না আক্তার রাখির বিয়ে হয়। গতকাল সন্ধ্যার সময় পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। এসনয় স্বামী রাশেদ তার স্ত্রীকে রাতের খাবার খেতে বারবার অনুরোধ করেন। কিন্তু এতেও তার স্ত্রী রাজি না হলে সন্ধ্যা ৬ টার দিকে রাশেদ বাড়ি থেকে বের হয়ে বাজারে যান। বাজার থেকে সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি ফিরে দেখেন তার স্ত্রী সিলিং ফ্যানের সাথে পরনের শারী পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। পরে এ ঘটনায় স্থানীয়রা সাঘাটা থানা পুলিশকে খবর দেন।

সাঘাটা থানা পুলিশের উপ-পরিদর্শক তফিজ উদ্দিন জাগরণকে বলেন, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জেরে এই আত্নহত্যার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। গতকাল রাত ৯ টার দিকে স্থানীয়রা খবর দিলে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে আজ সকালে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) নিহত নববধুর বাবা-মা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

(Visited ৩০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী