২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী। সংবাদসংস্থা সূত্রে খবর, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শ্যুটিংয়ে অভিনেতা মুসৌরিতে ছিলেন। আচমকাই ধরা পরে অভিনেতার পেটের সংক্রমণ। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় শ্যুটিং।

ছবির পরিচালক বিবেক জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শ্যুট চলছিল। কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে তার জন্য অসুস্থ অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মহাগুরু। বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না প্রবীণ অভিনেতা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টে সমানে জানতে চাইছিলেন, কাজে কোনও সমস্যা বা খামতি থাকছে না তো?’

পরিচালকের অকপট স্বীকারোক্তি, এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালবাসা দেখেননি তিনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও ছবির সম্পদ।

২০১৯-য় বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তার আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের।

‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তি পাওয়ার কথা ২০২১-এ। খবর: আনন্দবাজার।

(Visited ১৪ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা