২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

রাঙ্গাবালীতে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. সোহাগ কে সংবর্ধনা প্রদান

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ কে সাংগঠনিক সম্পাদক করায় রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে গণসংবর্ধনা দিয়েছে দলীয় নেতাকর্মীরা।
বুধবার বিকেলে এই সংবর্ধনা অনুষ্ঠানটি শুরু হয়।
পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে অংশ নেন রাঙ্গাবালী উপজেলার সর্বস্তরের জনগণ এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে রাঙ্গাবালী উপজেলা যুবলীগের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচছা জানান এবং পর্যায়ক্রমে রাঙ্গাবালী উপজেলাধীন সকল ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা নিবেদন করেন, সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ কে।

উৎসবমুখর পরিবেশে উপজেলা যুবলীগের উদ্যোগে বাহেরচর বাজারে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। এর আগে অভ্যর্থনা জানিয়ে আনন্দ মিছিল করে অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ কে সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে আসেন রাঙ্গাবালী উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির তালুকদার সভাপতিত্ব করেন, এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলওয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. আরিফুজ্জামান রনি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা যুবলীগের সমন্বয়কারী গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মাহমুদ হাসান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাথির মোহাম্মদ রেশাদ সহ রাঙ্গাবালী উপজেলার সকল নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিগন বক্তব্য রাখেন।

পটুয়াখালী জেলার কৃতি সন্তান অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ এর আগেও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

(Visited ৪৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ