২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল পাসপোর্ট অফিস এলাকায় অভিযান পরিচালনা করে ব্যাটারি চালিত অটোরিক্সা ডাকাতি করা কালিন সময় ডাকাত দলের ১ জন সদস্যকে গ্রেফতার করে। পরবর্তীতে ডাকাত দলের উক্ত সদস্যের তথ্য মতে আভিযানিক দল দক্ষিণ কেরাণীগঞ্জ ও সিরাজদিখান থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি হওয়া ব্যাটারি চালিত অটোরিক্সাসহ ৭ টি অটোরিক্সা উদ্ধার করে এবং আন্তঃজেলা ডাকাত দলের আরও ৫ জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোঃ রানা(২৪), মোঃ হাবিল (২৪), মোঃ সালাউদ্দিন (৩০), মোঃ ফারুক(৩০), মোঃ আঃ মান্নান (৫০), ও মোঃ মনির হোসেন(৪২)। এসময় তাদের নিকট থেকে ১টি সিএনজি, ১টি সুইচ গিয়ার চাকু, ২টি বড় ছোরা, ১টি চাইনিজ কুড়াল এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে কেরানীগঞ্জ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা, সিএনজিসহ টাকা-পয়সা ও মূল্যবান সম্পদ ডাকাতি করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ