২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে গাঁজা, ফেনসিডিল, বিয়ার ও ইয়াবাসহ আটক ৭

সিপিএসসি, র‌্যাব- ১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে গতকাল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পার গেন্ডারিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে মোঃ ইয়াসিন (২১), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে ১৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১৪৫০/- টাকা উদ্ধার কারা হয় এবং একই তারিখে একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাজী বজলুর রহমান রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে মোঃ তোফাজ্জল (৫৫),ও মোসা সালেহা খাতুন (৪২) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে ৫১০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে নগদ ৪৯৮০/- টাকা উদ্ধার করা হয়।

এবং একই তারিখে একই অফিসারের এর নেতৃত্বে ডিএমপি ঢাকার ওয়ারী থানাধীন নারিন্দা ধোলাইখাল রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে মোঃ মোজাম্মেল হোসেন আকাশ (২১),ও মোঃ শাকিল (২০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে ৪৮ ক্যান বিয়ারসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখে সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এনায়েত কবির সোয়েব এর নেতৃত্বে ডিএমপি ঢাকার কদমতলী থানাধীন রায়েরবাগ বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে নয়ন ইসলাম নাজমুল (১৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে ১০ (দশ) বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও ওইদিনই সিপিসি- ৩, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে ডিএমপি ঢাকার হাজারীবাগ থানাধীন গণকটুলী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৭৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আলী হায়দার (৩৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ৫০০০/- টাকা উদ্ধার কারা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited ১৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’