২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

লালমনিরহাটে পঞ্চম শ্রেণির ছাত্রীকে বিয়ের চেষ্টা, প্রেমিক গ্রেপ্তার

লালমনিরহাটের আদিতমারীতে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে(১৩) প্রেম পরিণয়ে তুলে নিয়ে বিয়ের চেষ্টা করার অভিযোগে কথিত প্রেমিক আবুল হোসেন কালামকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রেফতার প্রেমিককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। গ্রেফতার প্রেমিক আবুল হোসেন কামাল কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ইশ্বরকোল গ্রামের আজিজার রহমান চাকুর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার টেপা পলাশী এলাকার টেপা পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে(১৩) স্কুলে আসা যাওয়ার সময় প্রায় উত্ত্যাক্ত করত আবুল হোসেন কামাল। বিষয়টি নিয়ে পারিবারিক ভাবে একাধিক বার বলা হলেও আচরন সংশোধন করেনি কামাল। ৫ম শ্রেণির ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আবুল কালাম। গত বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) মধ্যরাতে বাড়ির লোকজন ঘুমিয়ে পড়লে প্রেমিক আবুল কালাম ওই ছাত্রীকে কৌশলে বাড়ি থেকে তুলে নিয়ে নিজ বাড়িতে বাল্যবিয়ের চেষ্টা করে। পরদিন সকালে মেয়েকে ঘরে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরে প্রেমিক আবুল কালামের বাড়িতে তার অবস্থান নিশ্চিত হয় মেয়েটির পরিবার। এরপর মেয়েকে বাড়িতে ফিরিয়ে নেয়ার চেষ্টা করলেও প্রেমিক কালামের পরিবার তা ফেরত দেয়নি।

বিষয়টি নিয়ে শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে মেয়ের বাবা বাদী হয়ে অপহৃত মেয়েকে উদ্ধার করে আইনগত ব্যবস্থা নিতে প্রেমিক আবুল কামাল এবং তার বাবা ও ভাইয়ের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি আমলে নিয়ে রাতেই অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং অভিযুক্ত প্রেমিক আবুল হোসেন কামালকে গ্রেফতার করে পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামী আবুল হোসেন কামালকে গ্রেফতার করে আদালতে পাঠানো হলে আদালত তাকে হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী