২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সোনারগাঁয়ে নিখোঁজ স্কুল ছাত্র জিসানের অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন মরিষটেক এলাকায় আজ জিসান( ৭)নামের এক শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
গত পহেলা ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিলো।

এ বিষয়ে গত ২ ডিসেম্বর সোনারগাঁও থানায় নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেছিলেন। জিডির পর পুলিশ বিভিন্ন স্হানে অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি। আজ পাশের বাড়ীর একটি রান্না ঘড় থেকে অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল মোঃ খোরশেদ আলম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, আমি পাশের একটি শিল্প প্রতিষ্ঠান বি আর স্পিনিং এ মালি হিসেবে কাজ করি।আমার কোনো শএু নেই।কিভাবে কি হলো জানি না।তবে আমি এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করা হচ্ছে।হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন স্হানে অভিযান চালাচ্ছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(Visited ১৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’