৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

আবারো ঝুলন্ত তার অপসারণ করছে ডিএসসিসি

রাজধানীর সৌন্দর্য বর্ধন ও ঝুঁকিমুক্ত চলাচল নিশ্চিত করতে আবারো ইন্টারনেট এবং ক্যাবল সংযোগ কেটে দিয়ে ঝুলন্ত তার অপসারণ করছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। নির্ধারিত সময়ে তার না সরানোয় কর্পোরেশন ঘোষিত কার্যক্রম শুরু করেছে।

সেবাদাতা প্রতিষ্ঠানগুলোকে বেধে দেয়া সময়ের মধ্যে তার অপসারণ না করায় এই অভিযান শুরু হয়েছে উল্লেখ করে ঢাকা দক্ষিণ সিটির নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির বলেন, মেয়র মহোদয় যেভাবে নির্দেশনা দিয়েছিলেন সেভাবে তাদের কোনো কার্যক্রম দেখতে পাচ্ছি না বলেই আবারো ক্যাবল সংযোগগুলো আমরা অপসারণের উদ্যোগ নিয়েছি।

এর আগে গত সেপ্টেম্বর ঝুলন্ত তার অপসারণের জন্য ইন্টারনেট সেবাদাতাদের সংগঠন আইএসপিএবি’র আশ্বাসে এই কার্যক্রম থেকে সরে আসে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ।

আইএসপিএবি বলছে, রাজধানীর বিভিন্ন এলাকায় মাটির নিচ দিয়ে ক্যাবল সংযোগ টানার কাজ চলমান রয়েছে। কোনো নোটিশ না দিয়েই এবারের কার্যক্রম শুরু করেছে সিটি কর্পোরেশন। এতে কোনো পদক্ষেপ নেয়ার আগেই গ্রাহকরা ভোগান্তিতে পড়েছেন।

আইএসপিএবি মহাসচিব মো. ইমদাদুল হক বলেন, আমরা একটা উদ্যোগ নিয়ে আগাচ্ছি এবং কাজও হচ্ছে। সিটি কর্পোরেশন আমাদেরকে আগে জানানো উচিত ছিল। আমাদের আগে জানালে আমরাও কিছু সহযোগিতা করতে পারতাম। ওনারা আমাদের কিছু না জানিয়ে নিজেদের মতো কাজ করেন। আসলে ভোগান্তিটা গ্রাহকের হবে এবং আমাদের আর্থিক ক্ষতি হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু