৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

উন্নয়নের নামে দুর্নীতি আগামীর নগরপিতার কাছে এমন উন্নয়ন চাই না

আশা রাখি আগামীর মেয়র হবে সৎ, নিষ্ঠা ও সেবক। যিনি দলের উর্ধ্বে উঠে সার্বিক উন্নয়নে কাজ করবে। যিনি শুধু মেয়র বা নগরপিতা নন একজন সেবক হয়ে উঠবেন। যার কাছে আমরা সব সমস্যার সমাধান পাবো। তাদের সেবা যেনো ইশতেহার পর্যন্ত সীমাবদ্ধ না থাকে সেগুলো যেনো বাস্তবে রুপান্তরিত হয়।

শহরে জলাবদ্ধতা, মশক সমস্যা, কিশোর গ্যাং, যানজট, এগুলোর পাশাপাশি নতুন এক সমস্যা হলো ইন্টারনেট তার যেগুলো ছড়িয়ে ছিটিয়ে আছে প্রতিটি বিদ্যুৎবাহী হাম্বায়। যা পরিবেশের সৌন্দর্য্য কেও নষ্ট করে এবং তার সাথে বড় কোনো দুর্ঘটনার কারণ হয়ে দাড়িয়েছে।

ইতিমধ্যে ঢাকা সিটি কর্পোরেশন এর দুই মেয়র দায়িত্ব নেওয়ার সাথে সাথে এই ইন্টারনেট তারের সমস্যাটির সমাধান করেছে তবে বিকল্প ব্যবস্থা না রেখে এটির সমাধান করাতে প্রশ্নবিদ্ধ হয়েছে বেশ, তবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আগামীর মেয়র যদি বিকল্প ব্যবস্থা রেখে এই সমস্যার সমাধান করে তবে পরিবেশ হবে আরো নান্দনিক।

মশক সমস্যাটিও বড় সমস্যা আশা রাখি এই সমস্যাটির সমাধান পাবো আমরা। জলাবদ্ধতাতো সেই পুরোনো গল্প আমাদের শহরের, আশা রাখি এই পুরোনো গল্পটির এবার ইতি ঘটবে। কিশোর গ্যাং সমস্যাটি ইদানিং বেশি বেড়েছে আশা রাখি আগামীর মেয়র এই সমস্যাটির সমাধান করে মাদকমুক্ত, কিশোর গ্যাং মুক্ত সমাজ উপহার দিবেন আমাদের। যানজট বিশেষ করে সকাল বেলার যানজট মুরাদপুর-জিইসি-আগ্রাবাদ-চকবাজার এসব এলাকায় স্কুল এবং অফিসে যেতে সবাইকে দীর্ঘ সময় যানজটে থাকতে হয় আশা রাখি এই সমস্যাটির সমাধান আনবে আগামীর নগরপিতা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

হালনাগাদের পর দেশে ভোটার ১১ কোটি ১৭ লাখ ২০ হাজার ৬৬৯ জন
করোনায় বন্ধ হল খুলতে বিশ্ববিদ্যালয়গুলো পাবে ৫০ কোটি টাকা
ঈদে মেরাজ শরীফ উপলক্ষে রাষ্ট্রীয় ছুটি ঘোষণার দাবি
চলছে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি
বাঞ্ছারামপুরে নেশার টাকা না পেয়ে মাকে খুন
কমলা যেসব সমস্যার সমাধান দেয়
ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু
চলন্ত ট্রেনে ছিনতাইকারীর থাবায় ছিটকে পড়া মা ও ছেলেকে উদ্ধারে শেখ হানিফ