৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

উন্নয়নের নামে দুর্নীতি আগামীর নগরপিতার কাছে এমন উন্নয়ন চাই না

আশা রাখি আগামীর মেয়র হবে সৎ, নিষ্ঠা ও সেবক। যিনি দলের উর্ধ্বে উঠে সার্বিক উন্নয়নে কাজ করবে। যিনি শুধু মেয়র বা নগরপিতা নন একজন সেবক হয়ে উঠবেন। যার কাছে আমরা সব সমস্যার সমাধান পাবো। তাদের সেবা যেনো ইশতেহার পর্যন্ত সীমাবদ্ধ না থাকে সেগুলো যেনো বাস্তবে রুপান্তরিত হয়।

শহরে জলাবদ্ধতা, মশক সমস্যা, কিশোর গ্যাং, যানজট, এগুলোর পাশাপাশি নতুন এক সমস্যা হলো ইন্টারনেট তার যেগুলো ছড়িয়ে ছিটিয়ে আছে প্রতিটি বিদ্যুৎবাহী হাম্বায়। যা পরিবেশের সৌন্দর্য্য কেও নষ্ট করে এবং তার সাথে বড় কোনো দুর্ঘটনার কারণ হয়ে দাড়িয়েছে।

ইতিমধ্যে ঢাকা সিটি কর্পোরেশন এর দুই মেয়র দায়িত্ব নেওয়ার সাথে সাথে এই ইন্টারনেট তারের সমস্যাটির সমাধান করেছে তবে বিকল্প ব্যবস্থা না রেখে এটির সমাধান করাতে প্রশ্নবিদ্ধ হয়েছে বেশ, তবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আগামীর মেয়র যদি বিকল্প ব্যবস্থা রেখে এই সমস্যার সমাধান করে তবে পরিবেশ হবে আরো নান্দনিক।

মশক সমস্যাটিও বড় সমস্যা আশা রাখি এই সমস্যাটির সমাধান পাবো আমরা। জলাবদ্ধতাতো সেই পুরোনো গল্প আমাদের শহরের, আশা রাখি এই পুরোনো গল্পটির এবার ইতি ঘটবে। কিশোর গ্যাং সমস্যাটি ইদানিং বেশি বেড়েছে আশা রাখি আগামীর মেয়র এই সমস্যাটির সমাধান করে মাদকমুক্ত, কিশোর গ্যাং মুক্ত সমাজ উপহার দিবেন আমাদের। যানজট বিশেষ করে সকাল বেলার যানজট মুরাদপুর-জিইসি-আগ্রাবাদ-চকবাজার এসব এলাকায় স্কুল এবং অফিসে যেতে সবাইকে দীর্ঘ সময় যানজটে থাকতে হয় আশা রাখি এই সমস্যাটির সমাধান আনবে আগামীর নগরপিতা।

(Visited ২৮ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান