৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

পাটগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এক ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেজোয়ান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত যুবককে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত রেজোয়ান উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাধানাথপুর গ্রামের নূর হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঐ স্কুল ছাত্রীর বাবা-মা সংসারের প্রয়োজনে ক্ষেতে কাজ করে। এসময় বাড়িতে একা থাকতো পঞ্চম শ্রেণির ঐ ছাত্রী। এই সুযোগে গত বছরের ২৬ ডিসেম্বর মাসে বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে প্রতিবেশী রেজোয়ান। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানান। মেয়েটির পরিবার এবিষয়ে স্থানীয় মাতবরদের বললে তারা অভিযুক্ত রেজোয়ানের পরিবারকে ডেকে বিষয়টি আপোষ মিমাংসা করার চেষ্টা করে ব্যার্থ হয়। অবশেষে ১১ জানুয়ারি মেয়েটির মা বাদী হয়ে পাটগ্রাম থানায় রেজোয়ানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে পুলিশ প্রাথমিক তদন্ত শেষে ধর্ষণ আইনে মামলা রুজ্জু করে অভিযুক্ত রেজোয়ানকে রাতেই নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক রেজোয়ানকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা