২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

ব্যালট ছিনতাইকালে ৩ ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইকালে ৩ ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ সময় ধাওয়া পাল্টা-ধাওয়ার ছবি তুলতে গিয়ে ২ সংবাদকর্মী আহত হয়েছেন।

শনিবার (৩০জানুয়ারি) দুপুর ১২টার দিকে গৌরীপুর সরকারি কলেজ কেদ্রে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর, ছাত্রলীগ নেতা কাউসার মিয়া ও সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল আহমেদ।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম বলেন, ব্যালট পেপার ছিনতাইয়ের সময় তিন চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়।

দুই দলের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ছবি তুলতে গেলে এনটিভি প্রতিনিধির ক্যামেরা ভাঙচুর করা হয়। এ সময় এনটিভির ক্যামেরাপারসন মাসুদ ও একাত্তর টিভির ক্যামেরাপারসন জামান গুরুতর আহত হন। এনটিভির ক্যামেরাপারসন মাসুদকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর সার্কেলের এএসপি শাকের হোসাইন সিদ্দিকী বলেন, পৌর নির্বাচনে শফিকুল ইসলাম হবি (নৌকা) ও সৈয়দ রফিকুল ইসলামের (নারিকেল গাছ) কর্মী-সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ছবি তুলতে গেলে সংবাদকর্মীরা আহত হয়েছেন। হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত