২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মহাখালীতে কিশোর হত্যায় গ্রেপ্তার ২

রাজধানীর মহাখালী কাঁচাবাজারের সামনে ছুরিকাঘাতে কিশোর আরিফ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর বনানী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। আজ শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম খান জানান, গ্রেপ্তারকৃত জনি (১৮) বর্তমানে পুলিশ হেফাজতে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। অন্যজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পুলিশ পরিচয় প্রকাশ করেনি। গতকাল শুক্রবার (১ জানুয়ারি) ঘটনার পর পরই রাতে মহাখালী এলাকা হতে ওই ২ জনকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার (১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে নেশাদ্রব্য (ড্যান্ডি) খাওয়া নিয়ে মূল অভিযুক্ত জনির সঙ্গে হাসান (১৮) ও সোহাগের (১৭) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনিসহ তার সহযোগীরা হাসান ও সোহাগকে ইট দিয়ে এলোপাতাড়ি আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। এরপর জনৈক সোহেল মহাখালী সাত তলা বস্তিতে আহত হাসানের ভাই রবিনকে খবর দেয়। খবর পেয়ে রবিন তার বন্ধু এবং ওই ঘটনার ভিকটিম আরিফসহ আরও প্রায় ৬-৭ জন মিলে মহাখালী কাঁচাবাজারের সামনে গিয়ে জনি ও তার সহযোগীদের মারধর শুরু করে। এই সময় জনি ছুরি দিয়ে ভিকটিম আরিফের বুকে আঘাত করে পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় আরিফকে (১৬) প্রথমে মেট্রোপলিটন হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে যাওয়ার কিছুক্ষণ পরই আরিফের মৃত্যু হয়। ওই ঘটনায় নিহত আরিফের বাবার অভিযোগের ভিত্তিতে বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা