৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

র‌্যাবের পৃথক অভিযানে ২৬ জুয়াড়ি গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে বলে জানায় র‍্যাব।

এরই ধারাবাহিকতায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১, মোঃ জামাল (৩২), ২, শ্রী গোকুল সরকার (৫৫), ৩, মোঃ ওমর ফারুক (২৫), ৪, মোঃ জিকু (৩১), ৫, মোঃ আনোয়ার মোল্ল্যা (৫১), ৬, মোঃ হাকিম (৪৭) ও ৭, মোঃ মতিউর রহমান (৫৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৯টি মোবাইল ফোন ও নগদ ১৪,৭৯০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার উত্তর যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১, মোঃ রফিকুল ইসলাম (৬২), ২, গোলাম মোস্তফা (৬৭), ৩, কাজী আব্দুল মালেক (৭২) ও ৪, শহিদুর রহমান (৫৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৫ টি মোবাইল ফোন ও নগদ ২৩,০৩০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ২১:৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১, মোঃ কামাল (৩৯), ২, মোঃ জাকির সিকদার (২৬), ৩, মোঃ আল আমীন (২৫) ও ৪, মোঃ সুমন হাওলাদার (২৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৫ টি মোবাইল ফোন ও নগদ ১,২৯০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১, মোঃ ইউসূফ শিকদার (৫২), ২, মোঃ হালিম মাতবর (৩৯), ৩, মোঃ ইয়ার আলী (৪২), ৪, মোঃ সোহেল হাওলাদার (২৮), ৫, মোঃ অহিদ খান (৩২), ৬, মোঃ তপন মিয়া (৩৮), ৭, মোঃ ওয়াজকুরুনী ইসলাম (২০), ৮, মোঃ মিঠু মিয়া (২৫), ৯, মোঃ জহিরুল ইসলাম (২২), ১০, মোঃ হাবিব চৌকিদার (২৫) ও ১১,মোঃ লিটন আলী (১৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২৬০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১ টি মোবাইল ফোন, ১ টি ট্যাব, ১ টি বেডশীট ও নগদ ৪৯,১৪৪/- টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু