২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতঃ ২২,৭৫,০০০ টাকা জরিমানা ও ৩ প্রতিষ্ঠান সিলগালা

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে বলে জানায় র‍্যাব ।

এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারোয়ার আলম এর পরিচালনায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গতকাল রাজধানীর ওয়ারী থানা এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম পরিচালনা করেন। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর ওয়ারী এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, নিম্নমানের বয়লার ও নকল এরাল্ডাইট উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ৭টি প্রতিষ্ঠানকে মোট নগদ- ২২,৭৫,০০০ (বাইশ লক্ষ পঁচাত্তর হাজার) টাকা জরিমানা ও ১ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত মোবাইল কোর্টে প্রায় ৫২,০০,০০০ (বায়ান্ন লক্ষ) টাকা মূল্যের ৪৫০ অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, ৫৫০ পিস ভালভ ও ১২১ পিস বয়লার জব্দ করা হয় এবং ৩ টি কারখানা সিলগালা করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, নিম্নমানের বয়লার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত