২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভাযানে গাঁজা ও হেরোইনসহ গ্রেফতার ৫

সিপিসি-২, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে গতকাল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন অমৃতপুর সায়মন সেন্টার এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি ৩২০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম মোঃ দেলোয়ার হোসেন ধলু (৫৬) ও ফাতেমা বেগম (৫৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১০৭৭০০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখে সিপিসি-৩, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন চাঁনখারপুল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৮০ (আশি) পুড়িয়া হেরোইন ও ৫৩ (তিপান্ন) পুড়িয়া গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম, মোঃ মমিন (৩০), মোঃ রফিকুল ইসলাম (২৩) ও মোঃ লিটন (৪২)। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ও নগদ ৪৯০০/- টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত