২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন গ্রেফতার

সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন আমিরাবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ৬৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ মোসাঃ মিতু আক্তার (১৯), নামের ১ জন মদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন মান্দাইল বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম গাঁজাসহ মোঃ জসিম মৃধা (৩০), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোনও নগদ ৫০০/- টাকা উদ্ধার কারা হয়।

এছাড়াও একই তারিখে একই অফিসারের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৮১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মুন্না (১৯), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ ১৪,৪০০/- টাকা উদ্ধার কারা হয়

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা ও নারায়নগঞ্জসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত