২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

৩৯তম বিসিএস উত্তীর্ণ প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সূচি ঘোষণা

৩৯তম বাংলাদেশ সিভিল সার্ভিস-বিসিএস (বিশেষ) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সাময়িকভাবে সুপারিশ করা দুই হাজার সহকারী সার্জন পদে মনোনীত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

প্রকাশিত সূচি অনুযায়ী, ১৬ জানুয়ারি থেকে শুরু হয়ে ২১ জানুয়ারি পর্যন্ত চলবে স্বাস্থ্য পরীক্ষা। শুরু হবে প্রতিদিন সকাল ৮ টা থেকে।

যেসব স্থানে স্বাস্থ্য পরীক্ষা নেওয়া হবে:

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ও জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউট ও হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা নেওয়া হবে।

এর আগে, ২০১৮ সালের ৩ আগস্ট রাজধানীর ৩২ টি কেন্দ্রে অনুষ্ঠিত হয় ৩৯ তম বিসিএস (বিশেষ) প্রিলিমিনারি পরীক্ষা। যেখানে অংশ নেন প্রায় ৩৭ হাজার ৫৮৩ জন চাকরিপ্রত্যাশী। সেই পরীক্ষায় ৯৩ শতাংশ ছিল উপস্থিতির হার। এরপর ঐ পরীক্ষার ফল প্রকাশ করা হয় ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর। গত বছরের ৭ মার্চ নেয়া হয়েছে মৌখিক পরীক্ষা। সবশেষ পিএসসি ঘোষণা করে চূড়ান্ত ফলাফল। পিএসসি ঘোষিত উত্তীর্ণ প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্বাস্থ্যপরীক্ষা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ
বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭০, ২৪ ঘণ্টায় ২৮
২০৪১ দেশে নারীর সংখ্যা পুরুষদের ছাড়িয়ে যাবে