১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

চট্টগ্রামে নারী ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বন্দরনগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানার মুরাদপুরে কামরুন্নাহার (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) দিবাগত মধ্যরাতের কোনো এক সময় তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। বিষয়টিকে ‘রহস্যজনক’ বলছে পুলিশ।

মুরাদপুর গাউছিয়া বাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন কামরুন্নাহার। তার বাড়ি পটিয়া উপজেলার পশ্চিম ঠেংড়াপাড়া গ্রামে। তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকে কর্মরত ছিলেন।

ওই বাড়ির মালিকের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন জাগো নিউজকে বলেন, ‘পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন কামরুন্নাহার। বিষয়টি টের পেয়ে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে বিষয়টি রহস্যজনক।’

তিনি জানান, নিহতের পরিবারের কারও পরিচয় পাওয়া যায়নি। বাড়ির মালিকের ফুফাতো ভাই পরিচয়ে এক ব্যক্তি ওই তরুণীকে হাসপাতালে নিয়ে আসেন।
এদিকে, বাড়ি মালিকের ছোট ভাই সেকান্দার জাগো নিউজকে বলেন, ‘কামরুন্নাহার এনআরবি গ্লোবাল ব্যাংকে কর্মরত ছিলেন। তিনি আমার আপুর বাসায় একা ভাড়া থাকতেন। গতকাল অনেকক্ষণ পর্যন্ত দরজা না খোলায় আমার আপু খোঁজ নিতে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

(Visited ৩০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী