২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

তালাক দেয়ায় স্ত্রী-শ্যালিকাকে কোপালো স্বামী

রাজধানীর তেজগাঁওয়ে স্ত্রী ও শ্যালিকাকে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। এ ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী অভিযুক্তকে আটক করে পুলিশে দিয়েছে।

শনিবার বেলা ১২টার দিকে তেজগাঁওয়ের পূর্ব নাখালপাড়া সমিতি বাজার এ ঘটনা ঘটে। পরে বিকেল ৩টার দিকে বাসার একটি শয়নকক্ষ থেকে দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, অভিযুক্ত মোহাম্মাদ রনি মিয়া (৩০) পেশায় একজন ভ্যানচালক। তার গ্রামের বাড়ি জামালপুর। নিহতরা হলেন- ইয়াসমিন আক্তার (৩০) ও শিমু আক্তার (১৬)।

সূত্রমতে, বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে সমস্যা চলে আসছিল স্বামী-স্ত্রীর মধ্যে। এ ঘটনায় স্ত্রী স্বামী রনি মিয়াকে তালাক দিলে তিনি রাগান্বিত হলে প্রথমে স্বামীকে এবং পরে শ্যালিকাকে কুপিয়ে হত্যা করে।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার আকলিমা বাংলাদেশ জার্নালকে বলেন, অভিযুক্তকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। রনি মিয়া পেশায় একজন ভ্যানচালক। তার গ্রামের বাড়ি জামালপুর। পারিবারিকভাবে সমস্যার জেরে তিনি তার স্ত্রী ও শ্যালিকাকে কুপিয়ে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সুদর্শন জানান, দুই বোনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে জানতে পেরেছি। নিহত ইয়াসমিনের স্বামী রনিকে আটক করা হয়েছে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

তিনি আরো জানান, আটক রনিকে থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহগুলোর সুরতহাল শেষে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি বিপ্লব কিশোর শীল গণমাধ্যমকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত দুই বোন গার্মেন্টস কর্মী। পারিবারিক কলহের কারণে তাদের এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ইয়াসমিনের স্বামীকে আটক করা হয়েছে। ইয়াসমিনের স্বামী রিকশাচালক।

(Visited ১৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’