১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

দাগনভূঞা নির্বাচন-পরবর্তী সহিংসতা বেড়েছে

দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালের ম্যানেজিং কমিটির সদস্য ও হারুন মেটাল ইঞ্জিনিয়ারিংয়ের স্বত্বাধিকারী মোঃ হারুনকে গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার গনিপুর বাজার (চুঙ্গার পুল) নামক স্থানে ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর জিয়া উল হক জিয়ার নেতৃত্বে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত হারুনকে প্রথমে স্থানীয় ইউনিক হসপিটালে ভর্তি করা হয়েছিল কিন্তু অবস্থা খারাপ থাকায় পরে ঢাকায় রেফার করা হয়েছে।

আওয়ামী লীগের দলীয় একটি সুত্র জানায়, গত ১৬ জানুয়ারি হারুন দলীয় প্রার্থী রুবেল মিয়ার ভোট করেছে তারই সুত্র ধরে হামলার সুত্রপাত।
এ প্রসঙ্গে জানতে চাইলে দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ জানান, আমরা বিষয়টি শুনেছি তবে কেউ আমাদের কাছে লিখিত অভিযোগ দেন নাই,দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে দাগনভুঞা পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহমদ জানান, এমনিতে জিয়াউল হক দলের সিদ্ধান্ত অমান্য করে নিবার্চন করেছে তার উপর দলের লোকের উপর হামলা,এটা কিছুতে মেনে নেয়া যায় না। আমরা এ ব্যাপারে বসে বিষয়টি তদন্ত করে সাংগঠনিক ব্যাবস্থা নিব।

এদিকে রবিবার সন্ধ্যায় দাগনভূঞা পৌরসভার ১নং ওয়ার্ড আলাইয়ারপুর মোস্তফা ক্যাশিয়ার বাড়ির বাবু (ডিস বাবু) ও তার ভাই ইব্রাহীমকে একই গ্রামের মোশাররফ হোসেন জনি ধারালো খুর দিয়ে রক্তাক্ত জখম ও আহত করার ঘটনা ঘটেছে।

(Visited ১৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ