১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন গ্রেফতার

সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন আমিরাবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ৬৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ মোসাঃ মিতু আক্তার (১৯), নামের ১ জন মদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই একই অফিসারের নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন মান্দাইল বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম গাঁজাসহ মোঃ জসিম মৃধা (৩০), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোনও নগদ ৫০০/- টাকা উদ্ধার কারা হয়।

এছাড়াও একই তারিখে একই অফিসারের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৮১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মুন্না (১৯), নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ ১৪,৪০০/- টাকা উদ্ধার কারা হয়

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা ও নারায়নগঞ্জসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

(Visited ১১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’