২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শুরুর আগেই ছিটকে গেলেন ইমন

শুরুর আগেই শেষ! ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই বাংলাদেশের জার্সি গায়ে জড়ানোর স্বপ্ন দেখেছিলেন পারভেজ হোসেন ইমন। প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়ার পর থেকেই রোমাঞ্চের কমতি নেই যুব বিশ্বকাপজয়ী এই ওপেনারের। কিন্তু বাধ সাধল ইনজুরি। পুরনো কুঁচকির চোট আবারো জেগে ওঠায় স্কোয়াড থেকে ছিটকে পড়তে হলো তাকে।

চোটের কারণে গত দুইদিন অনুশীলন করতে পারেননি ইমন। হাসপাতালে নেয়ার পর সেরে ওঠার জন্য অন্তত এক সপ্তাহ সময় দরকার বলে জানিয়েছে ডাক্তাররা। তাই তাকে জৈব সুরক্ষা বলয় থেকে ছেড়ে দেয়া হয়েছে। ফের জৈব সুরক্ষা বলয়ে ঢুকার আগে থাকতে তিনদিনের আইসোলেশনে। তবে এই অবস্থায় ওয়ানডে সিরিজে ইমনের খেলা অনেকটাই অনিশ্চিত।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ চলাকালীনই কুঁচকির চোটে ভুগছিলেন ইমন। কিন্তু তখন আন্দাজ করতে পারেননি পরবর্তীতে এটি বিশাল সমস্যা হয়ে দাঁড়াবে। ওই টুর্নামেন্টেই ব্যাট হাতে আলো ছড়ান ইমন। ফরচুন বরিশালের হয়ে ৯ ম্যাচে এক সেঞ্চুরি ও এক ফিফটিসহ ২৯.১২ গড়ে ২৩৩রান করেন এই বাঁহাতি ব্যাটসম্যান। মিনিস্টার রাজশাহীর বিপক্ষে তার সেঞ্চুরিটি বাংলাদেশের ইতিহাসে দ্রুততম সেঞ্চুরি। সেই ম্যাচে ৪২ বলে ৯ চার ও ৭ ছক্কায় অপরাজিত ১০০ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন তিনি।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়
কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়লেন মুমিনুল
উইন্ডিজ সফরে হেরাথের স্পিন দায়িত্বে সামলাবেন ডমিঙ্গো-সুজন