২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

ওয়াজের খিচুড়ি খাওয়া নিয়ে সংঘর্ষ, একজনের মৃত্যু

মাদারীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওই যুবকের নাম রুবেল মাতুব্বর (২৬)। তিনি একই গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে।

এলাকাবাসী জানায়, গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার ডোনেরহাট খোলা বাজার জামে মসজিদে ওয়াজ মাহফিল উপলক্ষে আয়োজিত খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে সানোয়ার সরদার গ্রুপ ও রহিম শিকদার গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে গত ১১ ফেব্রুয়ারি সকালে পাশের বৈরাগীর বাজার এলাকায় রহিম শিকদারের লোকজন সানোয়ার মাতুব্বরের লোকজনের ওপর হামলা ও মারপিট করে। এ হামলায় পাঁচজন আহত হয়।

গুরুতর আহত রুবেল মাতুব্বর ও লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তির পর গতকাল মঙ্গলবার রাত ১২টার চিকিৎসাধীন অবস্থায় রুবেল মাতুব্বরের মৃত্যু হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পরলে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত দফায় দফায় হামলা করে ১৫ থেকে ২০টি বাড়ি-ঘর ভাঙচুর ও গরু-বাছুরসহ অন্য মূল্যবান মালামাল লুটপাট হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, কয়েকদিন আগের একটি মারামরি মামলার ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পেয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকা অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত