২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানাধীন নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) করোনাভাইরাসে সংক্রমিত হয়ে গতকাল বিকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মোহাম্মদ সাহেব আলী গত ২৮ জানুয়ারি সরকারি দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ২৯ জানুয়ারি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাস পরীক্ষা করা হলে তিনি কোভিড ১৯ পজিটিভ শনাক্ত হন।

মোহাম্মদ সাহেব আলী ১৯৮৩ খ্রিস্টাব্দে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন পুরান আদালত পাড়া এলাকায়। সেখানে আত্মীয় স্বজন ছাড়াও পুলিশ সদস্যদের অংশগ্রহণে তাঁর জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২(দুই) কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী