২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

জালাল আহম্মদ স্মৃতি ব্যাডমিন্টন টুনামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

তরুণরা ঐক্যবদ্ধভাবে একটি সুন্দর সমাজ গড়ে তুলতে পারে বলে মনে করেন ফেনী মডেল থানার ওসি মোঃ আলমগীর হোসেন, তিনি আরো বলেন সমাজে কেউ যদি মাদক ব্যবসা করে বা মাদক সাথে জড়িয়ে পড়েছে সাথে সাথে আমাদেরকে জানান অথবা ৯৯৯ নাম্বারে ফোন দেন,বেবস্থা নেওয়া হবে।ওসি আলমগীর হোসেন অভিভাবকের উদ্দেশ্য আপনাদের ছেলে সন্তান কি করে কোথায় যাচ্ছে, কাদের সাথে চলাপিরা করতেছে, স্কুল ছুটির পর কখন বাসায় আসতেছে বা স্কুলের নাম করে কোথাও গিয়েছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে, এলাকাতে কোন মেয়ে ইভটিজিংয়ের শিকার হচ্ছে কিনা সেদিকে আপনাদেরকেও খেয়াল রাখতে হবে।কোন মা বোনকে ইভটিজিং করা হলে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

গতকাল সন্ধ্যায় ফেনী শহরের আজমেরী বেগম সড়ক আদালত পাড়া এলাকায় জালাল আহম্মদ স্মৃতি ব্যাডমিন্টন টুনামেন্টের ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

একটি সুন্দর টুর্ণামেন্ট আয়োজন করায় সাংবাদিক আলাউদ্দিনকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ওসি আলমগীর হোসেন আরও বলেন, ‘খেলাধুলা মানুষের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। এর মধ্যে দিয়ে তরুণ সমাজ স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি মাদক ও অসামাজিক কার্যক্রম থেকে বিরত থাকে। প্রতিবছর এধরনের টুর্ণামেন্ট আয়োজন করলে তিনি পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

লায়ন্স স্পোর্টিং ক্লাবের সভাপতি রফিকুল হক (নিপু) সভাপতিত্বে ও বারাহিপুর আইডিয়াল একাডেমি স্কুলের প্রধান শিক্ষক আবদুল আজিজ মানিকের পরিচালানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনীর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ,এন,এম নুরুজ্জামান
ইন্সপেক্টর সাইফুল ইসলাম, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, মহিপাল হাইওয়ে থানা পুলিশের এস আই জসিম, মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য আবদুল কাদের, মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য নরুল আফছার,মজুমদার বাড়ি জামে মসজিদের সদস্য সাহাজান,বোরহান উদ্দিন মজুমদার,মোঃ মনির,মিলন,নুর মোহাম্মদ খোকন,ইকবাল, ওসামা,রায়হান, মাসুদ, জাবেদ,রাসেল,ইমতিয়াজ রাফিন,তারেক,সোহেল,শহিদুল ইসলাম, জাকির, পিয়াশ,অনি,রাকিব, সবুজসহ আরো অনেকে।

ফাইনাল খেলায় রিয়েল টাইগারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মির আলো মন্জিল আদালত পাড়া।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত