৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

সম্পর্কের ১৪ বছর পার, তবুও প্রশ্ন টাকার জন্য বিয়ে করেছেন সালমা?

সামনে মার্ভেল সুপারহিরো মুভি ‘দ্য ইটারনালস’-এ দেখা যাবে সালমা হায়েককে। এ নিয়ে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। একইসাথে তার ব্যক্তিগত জীবনের সার্বিক জানতেও উৎসুক সবাই!
ব্যবসায়ী ফ্রঁসোয়া-অঁরি পিনোকে বিয়ের কারণে বারবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। সম্পর্কের ১৪ বছর পার করলেও এখনো বলা হয়, ফ্রঁসোয়ার বিলিয়ন ডলার স্ট্যাটাসের কারণেই বিয়ে করেছেন সালমা।

পিপল ডটকম জানায়, আর্মচেয়ার এক্সপার্ট পডকাস্টের সোমবারের কিস্তিতে বিষয়টি উড়িয়ে দেন নায়িকা।

ফ্রঁসোয়ার প্রসঙ্গে টেনে সহ-সঞ্চালক ড্যাক্স শেফার্ড জানান, চমৎকার একজন মানুষকে বিয়ে করেছেন সালমা। দেখতে আবেদনময়, আচার-ব্যবহারও উঞ্চ।
আরও বলেন, সততার সঙ্গে বলছি আমি জানতাম না তিনি কে। কারো কাছে শুনেছি বা কোথাও পড়েছি খুব ধনী একজনকে বিয়ে করেছো তুমি। সম্ভবত এ কারণেই বিয়ে করেছো।

উত্তরে সালমা জানান, শুধু ছবি দেখে বোঝা যাবে না ফ্রঁসোয়া-অঁরি পিনোর মধ্যে কী জাদু আছে। উনি এত চমৎকারভাবে রেখেছেন যে আমি আগের চেয়ে উন্নত মানুষে পরিণত হয়েছি।

সাধারণত ভাবা হয়, ধনীরা মানুষ হিসেবে ভালো না। তারা ‍খুবই বস্তুকেন্দ্রিক, মূল্যবোধহীন। এমনও বলা হয়. তাদের এত টাকা থাকা ঠিক নয়। এমন অনেক কথা শুনেছেন সালমা। কিন্তু এ সব পূর্বানুমান তার কাছে ভুলই মনে হয়েছে।

২০০৭ সালের মার্চে ফ্রঁসোয়ার সঙ্গে বাগদানের খবর জানান সালমা। সঙ্গে উল্লেখ করেন, মা হতে যাচ্ছেন তিনি। সেপ্টেম্বরে জন্ম নেয় তার ও ফ্রঁসোয়ার মেয়ে ভ্যালেন্টিনা পালোমা পিনো। ২০০৯ সালের ভালোবাসা দিবসে বিয়ে করেন তারা। এটি সালমার প্রথম বিয়ের হলেও ফ্রঁসোয়ার দ্বিতীয় বিয়ে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা