১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

টিকা নিলেন সেব্রিনা ফ্লোরা

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাসের টিকা নিয়েছেন। রোববার দুপুরে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতাল কেন্দ্রে টিকা নেন তিনি।

টিকা নেয়ার পর সেব্রিনা ফ্লোরা বলেন, এই টিকা একটি নিরাপদ টিকা। আমি আজকে নিয়েছি এবং পরবর্তী ডোজের জন্য অপেক্ষা করেছি। এই টিকা আমাকে যেমন সুরক্ষিত করবে, তেমনি এই দেশকে করোনা থেকে সুরক্ষিত করবে। দেশকে করোনামুক্ত করতে এই টিকা একটি বড় পদক্ষেপ। এছাড়াও নিবন্ধন করে টিকা নিতে সবাইকে আহ্বান করেন তিনি।

সেব্রিনা ফ্লোরা বলেন, যারা বিশিষ্ট ব্যক্তি, তাদের টিকাদানের মাধ্যমে জনগণের মধ্যে একটা বার্তা যাবে যে, এই টিকা সবার জন্য নিরাপদ। এ নিয়ে কোনো বিভ্রান্তি সৃষ্টির অবকাশ নেই।

এখন পর্যন্ত সাড়ে তিন লাখের মতো টিকার রেজিস্ট্রেশন পড়েছে জানিয়ে তিনি বলেন, টিকা দেই বা না দেই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আমি টিকা দিয়েছি, এখন মাস্ক ব্যবহার করছি। এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, এর আগে গত ২৭ জানুয়ারি কুর্মিটোলা হাসপাতালে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রমের উদ্বোধন শেষে টিকা নেয়ার আগ্রহের কথা জানান তিনি। সবার করোনাভাইরাস টিকা নিশ্চিতের পর নিজে টিকা নেবেন বলে মন্তব্য করেন তিনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
ঈদে বাড়ি যেতে মানতে হবে ১২ নির্দেশনা
মাস্ক পরা বাধ্যতামূলক, না মানলে শাস্তি
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী