২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

পার্বতীপুরে পারিবারিক কোলহে স্বামীর প্ররোচনায় আপন মায়ের হাতেই কন্যা শিশু হত্যা

দিনাজপুরের পার্বতীপুরে পারিবারিক কোলহের জের ধরে হাঁসি নামের এক ৫ বছরর কন্যা শিশুকে হত্যা করেছে শিশুটির আপন মা। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার বিকালে শহরের গুলপাড়া মহল্লায়।

এলাকাবাসী জানায়, দুপুরের কোন এক সময় শিশুটির মা রত্না বেগম তার মেয়েকে গলা টিপে বা মারপিট করে হত্যা করে। মহল্লার মানুষজন যখন মসজিদে নামাজরত অবস্থায় ব্যস্ত, রাস্তায়ও লোকজনের চলাফেরা কম ঠিক সেই মুহুর্তে হত্যাকারী মা হাসিকে ঘাড়ে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি পুকুরে ফেলে দিয়ে আসে। বিকেল ৫টায় লোকজন শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিসৎক মৃত বলে ঘোষণা করেন।

হত্যাকারী রত্না বেগম অকপটে স্বীকার করে বলেন, নিহত শিশু হাসিকে অবৈধ সন্তান বলে তার স্বামী হাসিনুর রহমান তাকে প্রায়ই মানষিক নির্যাতন করতো। আজ শুক্রবার দুপুরে মোবাইল ফোনে কল করে হাসিকে গলা টিপে হত্যা করার কথা বলে তার স্বামী। শিশুটিকে হত্যা করা হলেই কেবল রত্নার সাথে ভালোভাবে সংসার করবে বলে জানায় হাসিনুর। হত্যাকারী রত্নার আপন ভাইও এধরনের অভিযোগের কথা মিডিয়ার কাছে স্বীকার করেন।

এদিকে এলাকাবাসীও জানায়, তাদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক ঝগড়া বিবাদ লেগেই থাকতো। রত্নার স্বামী ঢাকায় চাকরী করে এবং সেখানে দ্বিতীয় স্ত্রী নিয়ে বসবাস করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে কোনো পুলিশ যায়নি। পার্বতীপুর মডেল থানার ওসি মাখলপছুর রহমান জানায়, আমি বিষয়টি জানিনা। কেউ থানায় জানায়নি। জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত