২৪শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

ফাল্গুনের ভালবাসায় পারদর্শিনী

Home Delivery-র উদ্যোক্তা সাদিয়া আলম এবং রামিসা মালিহার পরিচালনায় গত ১৩ই এবং ১৪ই ফেব্রুয়ারি ৩০০ ফিট মেহেদি ফুড কোর্টের আরাবিকা ক্যাফেতে আয়োজন করা হয়েছিলো “Home Delivery presents ফাল্গুনের ভালাবাসায় পারদর্শিনী powered by Sun Premium Ghee”।

এটি ছিল একটি ভিন্নধর্মী নারী উদ্যোক্তাদের মেলা যেখানে নারীরা তাদের দক্ষতা এবং অনলাইন ব্যাবসাকে তুলে ধরেছে- যা তারা করোনাকালীন সময়ে নিজ দায়িত্বে অর্জন করেছে। দুইদিন ব্যাপি এই মেলাতে স্পন্সর হিসেবে ছিল Sun Premium Ghee এবং Watermelon ক্লথিং ব্র্যান্ড- যারা নিয়ে এসেছে উচ্চমানের ফেব্রিক দিয়ে তৈরি উন্নতমানের পোশাক।

ইভেন্টতে ছিল সর্বমোট ১২টি স্টলের প্রদর্শনী। এর মধ্যে ঘরে তৈরি খাবারের স্টল ছিল ৬টি- হোম ডেলিভারি ফুড এন্ড ইভেন্টস (সাদিয়া আলম এবং রামিসা মালিহা), নুরনাজ ফুডস (বাহারি আচারের সরবরাহকারী), নাবিলা’স কিচেন (নাবিলা হক), নাজিয়া’স ফুড ভ্যান (নাজিয়া রেজা), ফ্যামিলি কিচেন ফুড এন্ড কেটারিং সার্ভিস (সিতুমা জামান) এবং রেশিও কেটারিং।

মেলায় আরও ছিল বিভিন্ন উদীয়মান ক্লথিং ব্র্যান্ডের স্টল- গ্ল্যামার এন্ড গ্লুম (শারমিন সুলতানা), ইউফোরিয়া (রাইয়ান জান্নাত) এবং বিন্তে (ইসরাক আনুভা এবং তামান্নিয়াত সুপ্রভার হস্তশিল্পের কাজ)। এ ছাড়াও আরও ছিল- শিমেরি (জিনাত রহমানের অনলাইন কসমেটিক পেজ যারা UK এবং USA-র অরিজিনাল প্রোডাক্টস বিক্রয় করে থাকে) এবং শুদ্ধতা (সাবরিনা ইয়াসমিনের একটি অরগানিক ফুড সরবরাহকারী প্রতিষ্ঠান)। এই অনুষ্ঠানের মুল লক্ষ্য ছিল নারী উদ্যোক্তাদের উৎসাহ দেয়া। অংশগ্রহণকারী প্রতিটা স্টলের পাশাপাশি Watermelon, Sun Premium Ghee, আরাবিকা ক্যাফে এবং ইগলু আইসক্রিমকে আয়োজকরা ধন্যবাদ জানিয়েছেন এবং ভবিষ্যতে এরকম ইভেন্ট আয়োজন করতে তারা পাশে থাকবেন- এই আশাব্যাক্ত করেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত