১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

মাদারীপুর রাজৈরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরের রাজৈরে একই দিনে একই গ্রামে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো- বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২) ও একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৭)।

শুক্রবার বিকেল ও সন্ধ্যায় ওই গ্রামে এই ঘটনা ঘটে। একই গ্রামের দুইটি শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত বাড়ির কাছের পুকুর পাড়ে খেলতে গেলে অকস্মাৎ দুই ভাই পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের দুই ভাইকে পুকুর থেকে মুমূর্ষু অবস্থায়  উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজন ভক্তকে মৃত বলে জানান। তবে রিপন ভক্তকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অন্যদিকে, সন্ধ্যায় একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বিকেলে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে অঙ্কুশকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানায়।

বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম হাওলাদার জানান, পানিতে ডুবে দুইটির শিশুর মৃত্যুর সংবাদ শুনে তাদের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সান্ত্বনা দিয়ে আসলাম।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদী জানান, এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি শনিবার সকালে জেনেই ফোর্স পাঠিয়েছি এবং আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ