২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী পারুল বেগমকে (৪২) হত্যার অভিযোগে উঠেছে। এই ঘটনায় স্বামী আলমগীর খানকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারি) ভোর রাতে তাকে আটক করা হয়।

এর আগে রোববার (৭ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের কাশীপুর গ্রামে এই হত্যাকাণ্ডে ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত স্বামী আলমগীর খানের সাথে স্ত্রী পারুল বেগমের
পারিবারিক কলোহ চলছিল। সেই ঘটনায় তাদের মধ্যে গত ৬ মাস আগে তালাক (ডির্ভোস) হয়ে যায়। পরে ৩ দিন আগে পুনরায় দু’জনের মধ্যে মিল হলে বিয়ে করেন তারা।

রোববার দিবাগত রাত ১টার দিকে দু’জনের মধ্যে আবারও কলোহ শুরু হয়। এসময় দুজনের মধ্যে ব্যাপক হাতাহাতির ঘটনা ঘাটে। ধারণা করা হচ্ছে স্ত্রী পারুল বেগমকে গলা টিপে হত্যা করে স্বামী আলমগীর খান। তাদের চিকিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে পারুলকে মৃত পরে থাকতে দেখে রাতে পুলিশের খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতলে নিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্ত আলমগীর খানকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত পারুল বেগমের দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আটক আলমগীর ঢাকা জেলার নবাবগঞ্জ এলাকার মোসলেম ব্যাপারির ছেলে। তারা কাশিপুর এলাকায় মালেক ব্যাপারীর জমি ভাড়া নিয়ে বাড়ি তৈরি করে বসবাস করে আসছিল।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, রাতে ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতের অভিযোগে নিহতের স্বামী আলমগীর খানকে গ্রেফতার করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ককটেল বিস্ফোরণ কাদের মির্জার সাজানো নাটকঃ কোম্পানীগঞ্জ আ’লীগ
এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর
রফিকুল ইসলাম মাদানীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ
সেতুমন্ত্রীর পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ
করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও
রুপসী বাংলা ব্লাড ডোনেট ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় ক্যাম্প
কাদের মির্জার ‘নেতৃত্বে’ হোটেল ভাংচুর, আহত ৬
সেনা কল্যাণ সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশুদিবস উদযাপিত