১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী পারুল বেগমকে (৪২) হত্যার অভিযোগে উঠেছে। এই ঘটনায় স্বামী আলমগীর খানকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারি) ভোর রাতে তাকে আটক করা হয়।

এর আগে রোববার (৭ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের কাশীপুর গ্রামে এই হত্যাকাণ্ডে ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত স্বামী আলমগীর খানের সাথে স্ত্রী পারুল বেগমের
পারিবারিক কলোহ চলছিল। সেই ঘটনায় তাদের মধ্যে গত ৬ মাস আগে তালাক (ডির্ভোস) হয়ে যায়। পরে ৩ দিন আগে পুনরায় দু’জনের মধ্যে মিল হলে বিয়ে করেন তারা।

রোববার দিবাগত রাত ১টার দিকে দু’জনের মধ্যে আবারও কলোহ শুরু হয়। এসময় দুজনের মধ্যে ব্যাপক হাতাহাতির ঘটনা ঘাটে। ধারণা করা হচ্ছে স্ত্রী পারুল বেগমকে গলা টিপে হত্যা করে স্বামী আলমগীর খান। তাদের চিকিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে পারুলকে মৃত পরে থাকতে দেখে রাতে পুলিশের খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতলে নিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্ত আলমগীর খানকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত পারুল বেগমের দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আটক আলমগীর ঢাকা জেলার নবাবগঞ্জ এলাকার মোসলেম ব্যাপারির ছেলে। তারা কাশিপুর এলাকায় মালেক ব্যাপারীর জমি ভাড়া নিয়ে বাড়ি তৈরি করে বসবাস করে আসছিল।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, রাতে ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতের অভিযোগে নিহতের স্বামী আলমগীর খানকে গ্রেফতার করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ