২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ গ্রেফতার ১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এছাড়াও র‌্যাব বিভিন্ন কালোবাজারী ও চোরাচালানকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে বলে জানায় র‍্যাব ।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গতকাল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন ৫১ ইসলামপুর আমির মেডিসিন মার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১,৩৮০ পিস বিক্রয় নিষিদ্ধ ট্যাপেনটাডল ট্যাবলেট ও বিভিন্ন রোগের দেশী-বিদেশী ১১,৪০২ পিস অবৈধ সরকারী ঔষধ সামগ্রীসহ উত্তম রায় (৩৪) নামের একজনকে গ্রেফতার করে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী, ঔষধ কালোবাজারী ও বিদেশী ঔষধ চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ বিক্রয় নিষিদ্ধ টাপেনটাডল ট্যাবলেটসহ বিভিন্ন সরকারী ঔষধ কালোবাজারী ও বিদেশী ঔষধ চোরাচালান করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও বিশেষ ক্ষমতা আইনে দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

‘বিশ্ব নন্দিত এক নক্ষত্র শেখ মুজিবুর রহমান ’ গ্রন্থের মোড়ক উম্মোচন
ওমিক্রন ঠেকাতে স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার
দেশে করোনায় মৃত্যু বাড়ল
এসে গেল বিজয়ের মাস
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধন পেয়েছে জাগ্রত মানবিকতা
নবযাত্রা করল ‘সাম্পান মুঘল কাবাব হাউস’
শাফি হোসেন চিশতী ইউশার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ
স্টেট ইউনিভার্সিটির ডিপার্টমেন্ট অফ ইংলিশ স্টাডিজ “রিভিজিটিং ই-লার্নিং” ওয়েবিনার অনুষ্ঠিত