২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

র‌্যাবের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলীসহ ২ জন গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে বলে জানায় র‍্যাব।

এরই ধারাবাহিকতায় আজ সকালে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়ার রসুলবাগ মোক্তার বাড়ী রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলীসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃত ব্যক্তিদেররা হলেন, মোঃ রাজিবুল ইসলাম (৪১) ও মোঃ শাহাদাৎ হোসেন রিপন (৩৫)। এসময় তাদের নিকট থেকে ৪ টি মোবাইল ফোন ও নগদ- ৩২,৪৩০/- (বত্রিশ হাজার চারশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। তারা দীর্ঘদিন যাবত টঙ্গী, গাজীপুর এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল বলে জানা যায়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

র‌্যাবের পৃথক অভিযানে ৯০০ লিটার চোলাই মদসহ ৪ জন গ্রেফতার
‘হারফি’র ৫ম আউটলেট ধানমন্ডীতে উদ্বোধন করলেন সৌদি রাষ্ট্রদূত
‘হারফি’র ৫ম আউটলেট ধানমন্ডীতে উদ্বোধন করলেন সৌদি রাষ্ট্রদূত
ডিএমপির চার কর্মকর্তার পদায়ন
রাজধানীতে বিস্ফোরণ, উড়ে গেল সড়কের ঢাকনা
ইয়াবার নতুন হটস্পট চট্টগ্রামের ‘নিউ টেকনাফ’
কাল রাজধানীতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে যেসব এলাকায়
নীলক্ষেত মোড়ে অবস্থান করে বিক্ষোভে সাত কলেজ শিক্ষার্থীরা