১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শপথ নিলেন ফেনী-পশুরামের মেয়র ও কাউন্সিলররা

শপথ নিয়েছেন ফেনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও পরশুরাম পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

শুক্রবার সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ এনডিসি ফেনী ও পরশুরাম পৌরসভাসহ ৬টি পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান।

এ সময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বলেন, আপনাো জনগণের সেবক তাই নিষ্ঠা ও সততার সহিত দায়িত্ব পালন করবেন। আশা করি আপনারা তা পালন করবেন।

শপথ শেষে ফেনী পৌরসভায় মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও পশুরামের মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বিভাগীয় কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সহযোগিতা কামনা করেন।

ফেনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আমি পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। ফেনী পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। আমার অভিভাবক নিজাম উদ্দিন হাজারী এমপির সমন্বয়ে একটি উন্নত, সমৃদ্ধ, দৃষ্টিনন্দন পৌরসভা গড়তে সকলের সহযোগিতা কামনা করছি।

শপথ শেষে চট্রগ্রামে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মেয়র ও কাউন্সিলরা। এ সময়ে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ