১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

সাউথইস্ট ব্যাংক “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিক উদ্বোধন

বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি গাইডলাইন অনুযায়ী সহজে জাতীয় পরিচয় পত্র এবং বায়োমেট্রিক তথ্য (ফেসিয়াল এবং আঙুলের ছাপ) যাচাইয়ের মাধ্যমে নিমিষেই ব্যাংক একাউন্ট খোলার জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলো ।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

“এক্সপ্রেস ই-একাউন্ট” নামে এই মোবাইল অ্যাপটি গুগল প্লে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে রয়েছে। গ্রাহকগণ সহজেই যে কোনো সময় যে কোনো স্থান হতে থেকে অ্যানড্রয়েড/আইফোন উভয় ধরনের মোবাইল ফোনে “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপটি ডাউনলোড করে নিমিষেই ই-কেওয়াইসি পদ্ধতি অনুসরণ করে ব্যাংক একাউন্ট (সেভিংস/কারেন্ট) খুলতে পারবেন।

সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা, উপশাখা অথবা যেকোনো ব্যাংক থেকে BEFTN/NPSB-এর মাধ্যমে ক্যাশ ডিপোজিট করে একাউন্ট চালু করতে পারবেন এবং ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহকগণ তাৎক্ষণিকভাবে ব্যাংকিং লেনদেন শুরু করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা “এক্সপ্রেস ই-একাউন্ট” অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন ব্যাংকিং সুবিধা যেমন – এসএমএস এলার্ট, ই-মেইল এলার্ট সুবিধা, ডেবিট কার্ড এবং চেকবুকের জন্য আবেদন করতে পারবেন ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
ঈদে বাড়ি যেতে মানতে হবে ১২ নির্দেশনা
মাস্ক পরা বাধ্যতামূলক, না মানলে শাস্তি
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী