১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

স্মিথ আইপিএলে খেলবেন

২ কোটি ২০ লাখ রুপিতে স্মিথকে কিনেছিল দিল্লি ক্যাপিটালস।আইপিএল নিলামে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে নিয়ে কাড়াকাড়ি হবে- এমনটাই ছিল ধারণা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ফ্রাঞ্চাইজিগুলো স্মিথের প্রতি আগ্রই দেখালো না। ব্যাঙ্গালুরু কিছুটা আগ্রহ দেখিয়েছিল। এত কম দাম- আইপিএল খেলবেন তো স্মিথ? তার দেশেরই সাবেক তারকা ক্রিকেটার, বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক সরাসরি বলে দিয়েছেন, আইপিএলে খেলতে যাওয়ার জন্য বিমানে ওঠার আগে যদি স্মিথ ইনজুরিতে পড়ে, তাহলেও তিনি অবাক হবেন না। ক্লার্কের মতে, মাত্র ২ কোটি রুপির জন্য স্মিথ পরিবার এবং দেশ ছেড়ে ১১ সপ্তাহের জন্য ভারতে যাবেন না স্মিথ।

তবে ক্লার্কসহ সব সমালোচকদেরকে দাঁতভাঙা জবাব দিয়েছেন স্মিথ নিজে। ইনস্টাগ্রামে পোস্ট করা এক বার্তায় দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের উদ্দেশ্যে স্মিথ বলেন, দিল্লির হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

দিল্লি ক্যাপিটালস সমর্থকদের উদ্দেশ্যে স্মিথ বলেন, ‘আমার মনে হয় আমাদের দল এবং কোচ অসাধারণ। রিকি পন্টিংয়ের সঙ্গে আবার কাজ করতে পারবো, এ জন্য আর তর সইছে না। ভারতে এসে কিছু স্মরণীয় মুহূর্ত তৈরি করার জন্য আমি মুখিয়ে আছি। আশা করব আমি আমার দলকে আরও এগিয়ে নিয়ে যেতে পারব।’

স্মিথের পাশাপাশি টম কুরানকে ৫.২৫ কোটি রুপি দিয়ে কিনেছে দিল্লি ক্যাপিটালস। স্যাম বিলিংস, উমেশ যাদবকে এ মৌসুমে দলে নিয়েছে তারা।

এছাড়া মোটামুটি একই দল ধরে রেখেছে গতবারের রানার্স আপরা। অধিনায়ক শ্রেয়াস আয়ার বলেন, ‘আমাদের দলে কিছু অভিজ্ঞ ক্রিকেটার এসেছেন। স্মিথের পাশাপাশি টম কুরান যোগ দিয়েছে। তার সঙ্গেই ঘরোয়া ক্রিকেটে ভাল খেলা কিছু ক্রিকেটার আছে। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ভাল খেলা লোকমান মারিওয়ালা আছে আমাদের দলে। নতুন ক্রিকেটারদের কাছে একটা দারুণ অভিজ্ঞতা হতে চলেছে এই মৌসুমে।’

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়
কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়লেন মুমিনুল
উইন্ডিজ সফরে হেরাথের স্পিন দায়িত্বে সামলাবেন ডমিঙ্গো-সুজন