১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

১১ ফেব্রুয়ারী বিশ্ব সুন্নী আন্দোলনের ঘোষিত শিয়াবাদ প্রতিরোধ দিবস পালন

ইসলাম ধ্বংসাত্মক বিপর্যয় ইরানে বাতিল শিয়াবাদি স্বৈরতন্ত্রের রাষ্ট্রীয় জবরদখলকে ইসলামী বিপ্লব মনে করা ইসলামকে অস্বীকার করা বলে মন্তব্য করেছেন আল্লামা ইমাম হায়াত।

ইরানে ইসলামী বিপ্লবের ছদ্মনামে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার দিবস ১১ ই ফেব্রুয়ারী বিশ্ব সুন্নী আন্দোলনের ঘোষিত শিয়াবাদ প্রতিরোধ দিবস হিসেবে পালন উপলক্ষে ১১ ই ফেব্রুয়ারী ২০২১ সংগঠনের ঢাকা মহানগর কার্যালয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের প্রতিষ্ঠাতা ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলেশনের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত ।

আল্লামা ইমাম হায়াত শিয়াবাদি প্রতারণা সম্পর্কে সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরবকে সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরতন্ত্র “সৌদি আরব” ঘোষণা যেমন ইসলাম বিরোধী তেমনি ১৯৭৯ এর ১১ ই ফেব্রুয়ারী ইরানে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা ও ইসলাম নয়- ইসলামের নামে এক ধ্বংসাত্মক ধোকা।

ইমাম হায়াত বলেন, তাওহীদ রেসালাতের বন্ধন ও ঈমানী অস্তিত্বের প্রাণ পবিত্র আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের খেলাফ হয়ে এবং অভিশপ্ত কাফের এজিদকে মুসলিম গন্য করে খারেজী-সালাফি-ওয়াবি বাতিল ফেরকা যেমন দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মহান হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রুতে পরিণত হয়েছে, তেমনি প্রাণপ্রিয় আহলে বায়েতের পবিত্র নামে ধোকা দিয়ে তাঁদের তথা ইসলামের আকিদা আদর্শ ও খেলাফতের ধারা বিকৃত করে বিপরীত মতবাদ ও মহান শাহাদাতে কারবালার বিপরীত মুলুকিয়ত কায়েমের মাধ্যমে শিয়াবাদও তাঁদের আদর্শের দুষমন এবং প্রমানিত বাতিল।

ইসলামের রাজনৈতিক নীতি ও দিকদর্শন উল্লেখ করে ইমাম হায়াত বলেন, দয়াময় আল্লাহতাআলা সব সৃষ্টির রব রাব্বুল আলামিন এবং প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সব সৃষ্টির জন্য রহমত রাহমাতাল্লিল আলামিন হিসেবে ইসলামের সর্বকালীন বিশ্বজনীন রাজনৈতিক রূপরেখা একমাত্র সর্বজনীন মানবতার রাষ্ট্র ও অখন্ড মানবতার বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত (representative authority of life & humanity beyond any discrimination, flow of truth & wealth, structure of right & freedom, state and world of peace-safety & universal humanity under light of divine values; given by beloved holy Rasul, the source of all blessing-love-humanity)।

তিনি আরো বলেন, একক ধর্মের নামে ও উগ্র জাতীয়বাদের ভিত্তিতে একক গোষ্ঠীবাদি রাষ্ট্র ও গোষ্ঠীবাদি অপরাজনীতি মানুষকে হিংস্র অমানুষ এবং সত্য ও মানবতার শত্রু বানায়।

তিনি বলেন, একক ধর্মের নামে অপরাজনীতি ও একক জাতীয়তাবাদের নামে অপরাজনীতি সত্য ও মানবতার বিরুদ্ধে যুদ্ধ।

একক ধর্ম ও একক জাতীয়তাবাদ ভিত্তিক সত্যদ্রোহী ও মানবতা বিধ্বংসী একক গোষ্ঠীবাদি অপরাজনীতির ধ্বংসযজ্ঞ থেকে ধর্ম-জীবন ও মানবতা এবং সমগ্র মানবমন্ডলীকে রক্ষায় সর্বজনীন মানবতার রাজনীতির মাধ্যমে সব মানুষের জন্য মুক্ত জীবনের মুক্ত দুনিয়া গড়ে তোলার লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আল্লামা ইমাম হায়াত সত্য ও মানবতায় বিশ্বাসী সব মানুষের প্রতি আবেদন জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ