১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

ওয়াজের খিচুড়ি খাওয়া নিয়ে সংঘর্ষ, একজনের মৃত্যু

মাদারীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওই যুবকের নাম রুবেল মাতুব্বর (২৬)। তিনি একই গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে।

এলাকাবাসী জানায়, গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার ডোনেরহাট খোলা বাজার জামে মসজিদে ওয়াজ মাহফিল উপলক্ষে আয়োজিত খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে সানোয়ার সরদার গ্রুপ ও রহিম শিকদার গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে গত ১১ ফেব্রুয়ারি সকালে পাশের বৈরাগীর বাজার এলাকায় রহিম শিকদারের লোকজন সানোয়ার মাতুব্বরের লোকজনের ওপর হামলা ও মারপিট করে। এ হামলায় পাঁচজন আহত হয়।

গুরুতর আহত রুবেল মাতুব্বর ও লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তির পর গতকাল মঙ্গলবার রাত ১২টার চিকিৎসাধীন অবস্থায় রুবেল মাতুব্বরের মৃত্যু হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পরলে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত দফায় দফায় হামলা করে ১৫ থেকে ২০টি বাড়ি-ঘর ভাঙচুর ও গরু-বাছুরসহ অন্য মূল্যবান মালামাল লুটপাট হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, কয়েকদিন আগের একটি মারামরি মামলার ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পেয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকা অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(Visited ২১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ