১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

দাগনভূঞায় করোনা ভ্যাকসিন কার্যক্রম আগ্রহীদের ভিড় লক্ষনীয়

ফেনী দাগনভূঞা উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ১৯ করোনা ভ্যাকসিন টিকাদান কার্যক্রম ভিন্ন আঙ্গিকে পরিচালিত হচ্ছে বলে জানা গেছে ।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আঙ্গিনায় রয়েছে অস্থায়ী রেজিষ্টেশন সেন্টার, অপেক্ষা করার স্থান, টিকা প্রদান কার্যালয় এবং পরবর্তীতে পর্যবেক্ষণ বুথ। যেখানে ভ্যাকসিন গ্রহনে কোন প্রকার প্রতিক্রিয়া হচ্ছে কিনা তা মনিটরিং করা হচ্ছে নিবিড়ভাবে। শৃংক্ষলা নিয়মনীতি ও মানবতার কল্যাণে নিঃস্বার্থভাবে দায়িত্ব পালন করছেন ইচ্ছে ব্লাড ডোনেট এ্যাসোসিয়েশন ও সহায় ফাউন্ডেশন। এছাড়াও রয়েছে রেজিষ্টেশন করা ব্যক্তিদের তালিকাকৃত বোর্ড। লোকজনের উপস্থিতি রয়েছে প্রতিদিন পর্যাপ্ত পরিমাণ।

উল্লখ্য, দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন প্রথম করোনা ভ্যাকসিন গ্রহন করেন। পরবর্তীতে নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম ও সহকারি কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত প্রমূখ ভ্যাকসিন গ্রহন করেন।

এছাড়াও  অদ্য ১৪ ফেব্রুয়ারি রবিবার পর্যন্ত ১৮৩৯ জন টিকা গ্রহন করেছেন এবং ৪০০০ জনের বেশি নিবন্ধিত হয়েছেন। বয়স যদি ৪০ বা তদূর্ধ্ব অথবা প্রাধিকারভূক্ত হন এবং এখন পর্যন্ত কোভিড-১৯ টিকা গ্রহন এর জন্য নিবন্ধন না করে থাকেন তাহলে নিজে অথবা আপনার নিকটস্থ ইউনিয়ন তথ্য কেন্দ্র বা কমিউনিটি ক্লিনিক বা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আপনার নিবন্ধন করাতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম।

তিনি আরও বলেন করোনা ভ্যাকসিন প্রদানে স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের কোন প্রকার ব্যাঘাত সৃষ্টি না হয় সেজন্য আলাদা ডেকোরেশনের মাধ্যমে টিকাদান কর্মসূচী পরিচালিত হচ্ছে।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ