২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

বেলুনের মতো ফুলে গেছেন প্রিয়াংকা চোপড়া!

কখনও গাড়ির হর্ন, কখনও বা প্যারাসুট, আবার কখনও চকলেট বোম, এই ভাবেই এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। দেশি গার্লের পোশাক স্টাইল এখন বিনোদনের জগতে চর্চার বিষয়। ছড়িয়ে পড়েছে একের পর এক মিম। আর তা দেখে এতটুকু রেগে যাননি ‘বেওয়াচ’ অভিনেত্রী। বরং সেই পোস্ট শেয়ার করে নেটিজেনদের সঙ্গে মজায় মেতেছেন তিনি।

এর আগে নানা আন্তর্জাতিক অনুষ্ঠান তথা রেড কার্পেটে প্রিয়াংকা চোপড়া। পোশাক নিয়ে প্রশংসিত হলেও বেশ কিছু ক্ষেত্রে মশকরার কারণও হয়েছেন। আবার তার পোশাক দেখে সমালোচনার ঝড় উঠতে বেশি দেরি হয়নি নেটদুনিয়াতেও।

এবার প্রিয়াংকার সবুজ রঙের বল ড্রেস নিয়ে সমালোচনা নয়, নেটিজেনরা খুঁজে নিয়েছেন মজার বিষয় । ছবিতে দেখা গিয়েছে, পায়ে উঁচু হিল জুতো। মাথায় টপ-নট। কিন্তু শর্ট ড্রেসটা পুরো বেলুনের মতো ফুলে রয়েছে। আজব এই পোশাক দেখেই মিম-স্রষ্টারা নিজেদের সৃষ্টিশীলতা ফুটিয়ে তুললেন বিভিন্নভাবে। একের পর এক মজাদার মিম নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর সেই মিমগুলি প্রিয়াংকা নিজেই শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, বেশ মজাদার। ধন্যবাদ জানিয়েছেন মিম স্রষ্টাদের। ফলে প্রিয়াংকার ব্যক্তিত্ব এবং সহজভাবে পুরো বিষয়টাকে মেনে নেওয়ার মানসিকতার প্রশংসা করেছেন বহু মানুষ।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা