১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মিয়া খলিফার হাতিয়ার রসালো গোলাপজাম, নতুন ভিডিও টুইটারে

ঠোঁট বেয়ে গড়িয়ে পড়ছে রস। স্বর্গীয় স্বাদে মজেছেন মিয়া খলিফা। নতুন ভিডিও টুইট করে ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন প্রাক্তন পর্নস্টার।

ভারতের কৃষক আন্দোলনের পাশে দাঁড়িয়ে সমালোচনায় পড়েছিলেন মিয়া খলিজা। আক্রমণ সত্ত্বেও এখনো যে তিনি কৃষকদের পাশে তা আরও একবার স্পষ্ট করলেন মিয়া।

ভারত যে মিয়ার খুব পছন্দের তা আরও একবার বুঝিয়ে দিলেন এই জনপ্রিয় তারকা। মিয়ার প্লেট ভরা ভারতীয় খাবার। স্পাইসি পোলাওয়ের সঙ্গে সিঙাড়া ও গুলাব জামুন খেতে খেতে ভিডিও পোস্ট করলেন প্রাক্তন পর্নস্টার।    

ভিডিওতে বলেন, ‘এত সুন্দর খাবারের জন্য ধন্যবাদ। জগমিত সিংকে এই গুলাব জামুনের জন্য ধন্যবাদ। খাওয়ার পরে খেলে পেটে আর মিষ্টির জন্য জায়গা বাঁচে না। তাই খাওয়ার মাঝেই এই মিষ্টি গুলাব জামুনটা খেয়ে নিলাম। দিনে একটা ‘গুলাব’ আশা করি ফ্যাসিজমকে দূরে রাখবে।’

এখানেই শেষ নয়, ভারতীয় স্ন্যাকস সিঙাড়া খেতে মিয়া কতটা ভালবাসেন তাও স্পষ্ট এই ভিডিওতে। মিয়াকে কিনতে নাকি একটা সিঙাড়াই যথেষ্ট! তিনি বলেছেন, ‘আমার দাম একটা সিঙাড়া। একটা সিঙাড়ার জন্য আমি নিজেকে বিক্রি পর্যন্ত করে দিতে পারি।’ প্রাক্তন অ্যাডাল্ট স্টারের এই রসিক রূপে মজেছে নেট দুনিয়া।

(Visited ১৪০ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা