২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর রেজিস্ট্রারের পুনরায় কর্মস্থলে যোগদান

শিক্ষাছুটি শেষে নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর রেজিস্ট্রার হিসেবে ফাদার আদম এস, পেরেরা, সিএসসি আজ ৩ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দে কর্মস্থলে পুনরায় যোগদান করেছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি জানান, বিশ্ববিদ্যালয়ের জন্মলগ্ন থেকে ফাদার আদম রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। পিএইচডি গবেষণার কাজে তিনি বিগত ৩ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দে শিক্ষাকালীন ছুটিতে যান এবং ছুটি শেষে ৩ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দে রেজিস্ট্রার হিসেবে পুনরায় কর্মস্থলে যোগ দিয়েছেন।

ফাদার আদম এস, পেরেরা, সিএসসি সেন্ট যোসেফ প্রাইমারী স্কুল, ধরেণ্ডা, সাভার থেকে প্রাথমিক শিক্ষা, সাভার অধর চন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, নটর ডেম কলেজ, ঢাকা থেকে এইচএসসি, একই কলেজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে বি. এ, হলি স্পিরিট জাতীয় উচ্চ সেমিনারী থেকে ফিলসফি ও থিওলজি, ডি লা সাল বিশ্ববিদ্যালয়, ম্যানিলা, ফিলিপাইন থেকে গাইডেন্স এন্ড কাউন্সেলিং-এর উপর মাস্টার অব সায়েন্স ডিগ্রি, এবং পরবর্তীতে তিনি ইংরেজি সাহিত্যের উপর মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি মার্টিন লুথার খ্রিশ্চিয়ান ইউনিভার্সিটি, শিলং, ভারতে পিএইচডি রিসার্চ চালিয়ে যাচ্ছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠন করব: প্রধানমন্ত্রী
শপিংমল-দোকান খোলার সিদ্ধান্ত
সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন
বাংলাদেশের শতবর্ষ উদযাপন করবে ব্রিটেন: বরিস জনসন
আসুন ভেদাভেদ ভুলে জনগণের জন্য কাজ করি: প্রধানমন্ত্রী
মুক্তিযুদ্ধে ভারত কীভাবে সমর্থন করেছে আমি দেখেছি : রাষ্ট্রপতি
রোহিঙ্গা সংকট সমাধানে বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতি মোদির
ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই