৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর রেজিস্ট্রারের পুনরায় কর্মস্থলে যোগদান

শিক্ষাছুটি শেষে নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর রেজিস্ট্রার হিসেবে ফাদার আদম এস, পেরেরা, সিএসসি আজ ৩ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দে কর্মস্থলে পুনরায় যোগদান করেছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি জানান, বিশ্ববিদ্যালয়ের জন্মলগ্ন থেকে ফাদার আদম রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। পিএইচডি গবেষণার কাজে তিনি বিগত ৩ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দে শিক্ষাকালীন ছুটিতে যান এবং ছুটি শেষে ৩ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দে রেজিস্ট্রার হিসেবে পুনরায় কর্মস্থলে যোগ দিয়েছেন।

ফাদার আদম এস, পেরেরা, সিএসসি সেন্ট যোসেফ প্রাইমারী স্কুল, ধরেণ্ডা, সাভার থেকে প্রাথমিক শিক্ষা, সাভার অধর চন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, নটর ডেম কলেজ, ঢাকা থেকে এইচএসসি, একই কলেজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে বি. এ, হলি স্পিরিট জাতীয় উচ্চ সেমিনারী থেকে ফিলসফি ও থিওলজি, ডি লা সাল বিশ্ববিদ্যালয়, ম্যানিলা, ফিলিপাইন থেকে গাইডেন্স এন্ড কাউন্সেলিং-এর উপর মাস্টার অব সায়েন্স ডিগ্রি, এবং পরবর্তীতে তিনি ইংরেজি সাহিত্যের উপর মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি মার্টিন লুথার খ্রিশ্চিয়ান ইউনিভার্সিটি, শিলং, ভারতে পিএইচডি রিসার্চ চালিয়ে যাচ্ছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
ঈদে বাড়ি যেতে মানতে হবে ১২ নির্দেশনা
মাস্ক পরা বাধ্যতামূলক, না মানলে শাস্তি
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী