১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনীতে ভয়াবহ বিস্ফোরণে মা-মেয়েসহ ৩জন দগ্ধ

ফেনী শহরের একটি বাসায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মা-মেয়েসহ তিনজন গুরুতর দগ্ধ হয়েছে। তাদেরকে প্রতিবেশীরা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে, পরে ঢাকা মেডিকেলের বান ইউনিটে প্রেরণ করা হয়। শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে শহরের ১৮ নম্বর ওয়ার্ডে শহীদ শহীদুল্লাহ কায়সার সডকের হলি ক্রিসেন্ট স্কুল সংলগ্ন শফিক ম্যানশনে ছয়তলা ভবনের ৫ম তলায় এ বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণে ৫ম, ৪র্থ ও ৩য় তলার প্রতিটি রুমের দরজা ভেঙে লণ্ডভণ্ড হয়ে গেছে। ফেনী আধুনিক জেনারেল হাসপাতালের ডাক্তার জানান, মা-মেয়ের শরীরে ৬০ শতাংশের বেশি পুড়ে গেছে।

দগ্ধরা হলেন, আরব প্রবাসী মাহবুব ইসলামের স্ত্রী মেহেরুন নেছা লিপি ও দুই মেয়ে মরিয়ম ইসলাম (১৯) ও হাফসা ইসলাম (১৬)। মরিয়ম ফেনী সরকারি জিয়া মহিলা কলেজের একাদশ শ্রেণির এবং হাফসা ইসলাম হলি ক্রিসেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

তবে কী কারণে এই ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা জানা না গেলেও খতিয়ে দেখতে ঢাকা ও কুমিল্লা থেকে বিশেষ টীম আসছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

ঘটনা ঘটনার পরপরেই ঘটনারস্থল পরিদর্শনে যান পুলিশ সুপার ও ফায়ার সার্ভিসের কর্মকতাগণ। ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, ঢাকা ও কুমিল্লা থেকে পিবিআই ও সিআইডির একটি দল আসছে। বিস্ফোরণের সঠিক কারণ জানতে। তবে এখনও পর্যন্ত প্রতিনিধি দল আসেনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ