১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের জন্মদিন উপলক্ষে অওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের দোয়া মাহফিল

সাবেক রাষ্ট্রপতি মরহুম মো. জিল্লুর রহমানের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম গতকাল ১০ মার্চ রাজধানীর মতিঝিলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। রাত ৮টায় বিশেষ দোয়ার মোনাজাত পরিচালনা করেন খন্দকার মো. জাকির হোসেন।

দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং মরহুম মো. জিল্লুর রহমানের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এর আগে সেখানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়াম মামুন চৌধুরীর সভাপতিত্বে প্রেসিডিয়াম মেম্বারদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আকাশের সঞ্চালনায় বক্তৃতা করেন- উপদেষ্টা অধ্যাপক ডক্টর মো. ইউসুফ মিঞা, প্রেসিডিয়াম মেম্বার তানভীর আলাদিন, গোলাম মাহমুদ সোহাগ, খন্দকার মো. জাকির হোসেন, মো. আলাউদ্দিন, মো. রফিকুল হক, রহিমা বেগম রুমু, দফতর সম্পাদক শাহজাহান আখন্দ ও যুগ্ম-সাধারণ সম্পাদক শফিক ইছামী প্রমুখ।

বৈঠকে আগামী ১৭ মার্চ জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তী উদযাপন ও ২৪ এপ্রিল ইফতার মাহফিলের বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

(Visited ৪৭ times, ১ visits today)

আরও পড়ুন

কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত
তিতুমীর কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আব্দুল্লাহ হাসান ছোটন
বিএনপিকে আগুন নিয়ে না খেলতে সতর্ক করেছেন : ওবায়দুল কাদের
তারেকের স্ত্রী জোবায়দাকে পলাতক ঘোষণা করেছেন আপিল বিভাগ
বিএনপিকে জনকল্যাণকর রাজনীতির পথে ফিরে আসতে আহ্বান
শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য অবসানে প্রতিবাদ সমাবেশ
আলোচিত পি কে হালদার আওয়ামী লীগের কেউ নয়
‘বিএনপি নেতারা চাতক পাখির মতো টেমস নদীর ওপারের নির্দেশের অপেক্ষায় থাকে’