১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

সেলিম পুত্র ইরফানের মারধরের মামলায় বাদী নৌ কর্মকর্তাকে তলব

সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের (বরখাস্ত) কাউন্সিলর ইরফান সেলিমের মারধরের মামলার বাদী নৌ কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে তলব করেছেন আদালত। আজ রোববার ঢাকা অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম হাসিবুল হক আগামী ২৮ এপ্রিল বাদীকে আদালতে হাজির হতে বলেছেন।

ঢাকা সিএমএম আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান বলেন, ‘গত ১১ ফেব্রুয়ারি মামলাটিতে ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল করেছে ডিবি পুলিশ। ওই প্রতিবেদনের বিষয়ে বাদীর কোনো আপত্তি আছে কি না তা জানার জন্যই তাকে আদালতে আসতে বলা হয়েছে।’

তদন্ত কর্মকর্তার আবেদন অনুযায়ী প্রতিবেদন গ্রহণ করে ইরফান সেলিমকে অব্যাহতি প্রদান করা হয়েছে। চার্জশিটের অন্যান্য আসামিরা হলেন- ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা ও এবিএম সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর রহমান ও রিপন কাজী। আসামিদের মধ্যে রিপন পলাতক।

উল্লেখ্য, গত বছর ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মটরসাইকেলে করে যাচ্ছিলেন। এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা দেয়। এরপর তিনি সড়কের পাশে মটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

ওই ঘটনায় গত ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন। এরপর ওইদিনই পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাব।

ওই সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদক সংক্রান্ত মামলায় ইরফান সেলিমকে এক বছর কারাদণ্ড এবং ওয়াকিটকি রাখার মামলায় ছয় মাসের সাজা দেন। এ ছাড়া গত বছর ২৮ অক্টোবর র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা দায়ের করেন। ওই মামলাগুলোর মধ্যে অস্ত্র ও মাদক আইনের মামলায় এর মধ্যে ইরফান সেলিমকে অব্যাহতি দেওয়া হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
পদ্মা সেতু উদ্বোধনে দাওয়াত পেলেন প্রধান বিচারপতিসহ সব বিচারপতি
পৃথক দুই মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার স্থায়ী জামিন
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ৩ যুবকের ফাঁসি
তারেকের স্ত্রী জোবায়দাকে পলাতক ঘোষণা করেছেন আপিল বিভাগ
দুদকের মামলায় কাল আত্মসমর্পণ করবেন সম্রাট
সম্রাটের জামিন বাতিল চেয়ে আবেদন : দুদকের
ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের জমকালো এক দশক উদযাপন